দুই দুয়ারী
- সোহরাব হোসেন - বেলা অবেলা ২৯-০৩-২০২৪

মনেতে আঁকো কার ছবি!
আমি এইখানেই,
রয়েছি তোমার বাহুডোরে!
স্বপ্নজালে রাহুর গ্রাসে জড়ালে কারে?

সাত সমুদ্দুর তেরো নদী পেরিয়ে
ছুটেছ কোথায়!
ছড়াতে পলাশের রঙ মুঠো মুঠো
সঙ্গোপন অভিসারে, হৃদয় দুয়ার খুলে
ছুটেছ লাগামহীন তুমি কোন বনে?
আমি এইখানে।

আমি রয়েছি তোমার বাহুডোরে,
তুমি এসো ফিরে।
মন মহুয়ার সুবাস মেখে অঙ্গে
প্রতীক্ষার ক্ষণ গুণে কাটে প্রহর আমার,
প্রিয়, তুমি দাও সারা প্রাণোমনে
বাঁধাহীন সন্দীপনে।
তোমারি অপেক্ষায় আমি এইখানে।

পতেঙ্গা, চট্টগ্রাম
১৩ মার্চ, ২০১৯ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।