হৃদয়ের করিডোরে
- এ কে সরকার শাওন - নিরব কথপোকথন ২৫-০৪-২০২৪

আমি চেয়ে আছি
তোমার চলার পথের শেষ প্রান্তে;
দেহ অবায়বটা বিন্দু হয়ে
হাওয়ায় মিলিয়ে গেল নিমিষে।
উল্টা ঘুরে আমি চলিলাম
তোমার বিপরীত প্রান্তে;
কষ্টের বালুচরে!
দীর্ঘশ্বাস! কিছু স্মৃতিকণা,
দু'ফোটা আশ্রুজল,
গুটিকতক সূভ্যেনির,
বিদ্ধস্ত মনোবল
অার বুকের চিনচিনে ব্যথাটা
হয়ে থাকলো চির-সম্বল।
যে আছে অন্তঃপুরে
সে থাকে কি করে
দৃষ্টিসীমার বাহিরে!
কাছে কি বা দূরে
সে নিত্য খেলা করে
হৃদয়ের করিডোরে!
ত্রিতুপুরী, ঢাকা। ১০ মার্চ ২০১৯
Photo Engineer:Tushar PTT
Location :Savar

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।