চলো ভাগ করে নেই
- ফয়েজ উল্লাহ রবি ০২-০৫-২০২৪

ভাগ করেছে মানুষ গুলো
ভাগ করেছে দেশ
দেশে-দেশে যুদ্ধ লাগায়
থাকে বড় বেশ!

বিনা কারণ মরছে মানুষ
ওরা তবু হাসে
শক্র যিনি বন্ধু সেজে
থাকে পাশে-পাশে!

তুমি-আমি মিলে-মিশে
খাবো যে এই দেশ,
তোমার-আমার ভাগের যতো
খেয়ে করবো শেষ।

ভাবছেন যিনি তিনিই সেরা
আসলে তা মিছে,
কালোর মাঝে কালোই থাকে
আলো যে তার পিছে!

০২ চৈত্র ১৪২৫
১৬ মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।