স্রোতে ভেসে যাই
- হাসান আল মাহদী ২৭-০৪-২০২৪

মন উড়ে যায় তেপান্তরের মাঠ পেরিয়ে
অদূর সীমান্তে,
যেখানে নেই কোনো কোলাহল
আছে শুধু গভীর নিরবতা।

একলা আমি নিরব পাঠকের মতো
পড়ছি তোমার কবিতা,
মনস্পটে ভেসে উঠে তোমার সাথে কাটানো
প্রতিটি সময়ের কথা।

যদিও তুমি আজ দূরে তবুও রয়েছো
এই বুক জুড়ে একান্ত অনুভবে,
তোমার স্মৃতি করছি স্মরণ, থাকো তুমি
এই হৃদয়ে যতদিন দেহে প্রাণ রবে।

সময় বয়ে যায় বহমান নদীর স্রোতের মতো
তাকে বেধে রাখা যায় না,
শুধু মনে রেখো,আমি যে ছিলাম আপন
এমন আর কাউকে পাবে না।

একলা এভাবে কেটে যাচ্ছে দিন
তোমার শূন্যতায়,
ভালো থেকো তুমি তোমার পৃথিবী নিয়ে
আমি না হয় -স্রোতে ভেসে যাই!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।