কালরাত্রি
- অনিমেষ বিশ্বাস ২০-০৪-২০২৪

ওরা একটি জাতিকে নিশ্চিহ্ন করে দিতে চেয়েছিল,
ওরা রাতের করাল আধারে
হায়েনার বেশে,হেনেছিল বিষাক্ত ছোবল।
ওরা চেতনার গলা টিপে ধরে
স্বাধীনতা ও সার্বভৌমত্ব ছিনিয়ে ,
একটি জাতিকে করতে চেয়েছিল মেরুদণ্ডহীন ।
গভীর নিশীথে তমশার ভয়াল রূপে
ওরা পাক হায়েনার দল,বর্বর
নৃশংস রাত্রির ভয়ঙ্কর ইতিহাস গড়ে;
রনসজ্জার বহরে দিন শেষে,
শৃগালের ন্যায় ঘুমন্ত জাতির উপর করেছিল
ইতিহাসের সবচেয়ে জঘন্য আক্রমণ ,
25 শে মার্চ একটি রক্তেভেজা কালরাত্রি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

animesh
১৮-০৩-২০১৯ ১৮:৪৫ মিঃ

সকলকে প্রানঢালা শুভেচ্ছা ও স্বাগতম।