গন্তব্য
- সোহরাব হোসেন - বেলা অবেলা ২৭-০৪-২০২৪

দূরত্ব আর কতোই হবে মেপে কিলোমিটারে!
তবুও তুমি আমার হতে আলোকবর্ষ দূরে।

তোমার তুমি ব্যস্ত ভীষণ, পেলাম না আর দেখা
আমার আমি একলা একা— ভিজে কাজলরেখা।

একটা করে মুহূর্ত যায় গোপনে যার নামে
ব্যর্থ সবি, সোনার সময় গেলো জলের দামে।

চুকাতে হয় কেন্ যে এমন হৃদয়ে পোষা ঋণ!
আহা জীবন! চলছে চলুক গন্তব্য বিহীন।

® রবিন
পতেঙ্গা, চট্টগ্রাম
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

robinbdbuet
২১-০৩-২০১৯ ২১:২৭ মিঃ

পুঞ্জীভূত অধরা চাওয়াকে বিশ্লেষণ করা বড়-ই কঠিন। এটা কি শুধুই কষ্টে জীবনটাকে জর্জরিত করে তোলে নাকি অধরা স্বপ্ন নিয়ে জীবনের মূল্যকে আরো বহুগুণে বাড়িয়ে দেয়, কে জানে! আবারো #মসনবি ঢংয়ে লিখেছি।