পাঁচফোড়ন-তিন
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

এই পৃথিবী তেমনই আছে আগে যেমন ছিলো,
মানুষ গুলো বদলে গিয়ে পৃথিবীটাই বদলে দিলো!

আমার দেশের সড়ক যেনো আস্ত একটি নরক!
রোজই নামে মৃত্যু মড়ক বলবানের গজায় খড়গ!

তুমি খুঁজো যাকে-ই রোজ সেই রাখেনা খবর,
নিজের মাঝেই ডুবে যে সে রচে আপন কবর!

ঘুমের ঘোরেই হেঁটে বেড়ায় জেগে দেখে রাত,
সকাল হলেই গভীর ঘুমে পায় না আলোর সাথ!

আজ আছি তো কাল র'বো না ভুলে যাবে সবে,
স্মৃতি গুলো মনে তোদের ক'দিন জেগে র'বে?

০৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
২২-০৩-২০১৯ ২২:০৬ মিঃ

ভালোবাসা অবিরাম প্রিয় বিল্লাহ্‌ !

Muztahid
২২-০৩-২০১৯ ০৩:৫৮ মিঃ

দারুন লিখেছেন।