পাশে থেকো
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২১-০৫-২০২৪

আজ না-হয় আর একটু থাকো।
সুন্দরীতমা,
তুমি পাশে থাকলে বাতাসে গুন-গুন গান,
তুমি পাশে থাকলে রঙধনুতে রদ্রু-স্নান।
সেই রদ্রু ছুয়ে যাক তোমাকে,
মেয়ে, আবার আসুক স্বপ্ন তোমার দুচোখে।

তুমি পাশে না থাকলে
নক্ষত্রেরা নীরব নিশ্চল,
তুমি পাশে না থাকলে
আধার ঘিরে ধরে।

পাশে থেকো তুমি আমার, শুধু আমার হয়ে।
আমি হিমালয় এনে দিতে পারবনা,
পারবনা চাঁদকে তোমার পায়ের কাছে এনে দিতে,
আমি হিমালয় সমান ভালোবাসা দিতে পারবো,
পারবো দিতে তোমাকে চাঁদের মতো মায়াবী আবেগ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।