প্রত্যাশা
- হাসান আল মাহদী ২০-০৪-২০২৪

সে ছিলো দূরে
অনেক দূর
চক্ষুর অন্তরালে।
স্বপ্নে আসে ক্ষনে ক্ষনে
কানে বাজে তার বিমুগ্ধ সুর।

মজে ছিলাম তার প্রেমে
খুজেছি শুধু তারে
কখনো যায়নি থেমে,
আশায় আছি খরা গ্রীষ্মে
কখন আসবে বৃষ্টি নেমে।

সে যে দুরন্ত মায়াবী হরিণি
পলকেই দেখা মেলে,
তবুও আশায় বাচি
কভু হাল ছাড়িনি।

জানি, এই প্রত্যাশা একান্তই
শুধু তোমার তরে,
কোনো জ্যোৎস্না রাতে আসিও
আসিও মোর ভাঙা কুঠিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।