আগুন্তক পথ
- রুহুল আমীন রৌদ্র ২৯-০৩-২০২৪

যখন তোমার কাঁচাপথে রুলার চালিয়ে, একরাশ পিচঢেলে ছেড়েছি তৃপ্তির শ্বাস,
তখন তুমি, নুয়েপরা গোলাপের মতো মলিন হয়েছো।
আমি কাদামাখা পিচ্ছল সে পথ পেরিয়ে পৌঁছে যাই অর্ণব তটে,
ওপারে আবছা ঘন কুয়াশা,
অতঃপর ট্রিনিয়ন মাইল চির গহিন অন্ধকার,
তবুও এ পথ যেন আমার কবেকার চেনা।
দেখি পিচগুলো অর্ণবজলে গড়ে চলেছে এক নতুন পথ।
এ যেন পথের মাঝেই পথ,
যে পথ শুধুই নেমে আসে গহিন অন্ধকার হতে, ফিরে যায় অন্ধকারেই অন্য পথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
১৭-০৪-২০১৯ ০১:৩০ মিঃ

অপূর্ব!