হুঙ্কার
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ২৫-০৪-২০২৪

বাঁচবি কত ভুবন মাঝে,কত দিন কত মাস,
বাঁচার আশায় বোবা সেজে করলি সর্বনাশ।
হৃদয় খুলে, সত্য বলে, মিথ্যার বুকে দাঁড়া,
বিশ্ব ভুবন করবে টলমল, তর্জনী ইশারায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।