প্রশ্ন
- আবদুল্লাহ্ আল-নিটাব খাঁন ১৭-০৪-২০২৪

চোখের জলের মূল্য দিতে
রক্তে কি রাঙ্গাবো হাত ?
ছলনাময়ীর ধোঁকায় পরে
ভাঙ্গবো না কি আইনের হাত ?
আনন্দ আর রাগের বশে
সিদ্ধান্ত কি নেয়া যায় ?
বাদীর কথা শুনেই কেবল
যায় কি দেয়া বিচারের রায় ?
কার পাপের প্রায়শ্চিত কে
কে দিবে কার ভুলের মাশুল ?
কে আছে ভাই ভুলের উরদ্ধে
সদ্য ফোঁটা গোলাপ ফুল ?
মিথ্যে প্রেমের মোহ মায়ায়
ধরছি আঁকড়ে কার পথ ?
কোন যোগ্যতায় করছি দাবী
আমি শুধু একাই সৎ ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।