যখন ছিলোনা কেউ
- হাসান আল মাহদী ১৯-০৪-২০২৪

যখন ছিলো না কেউ কাছে কিংবা দূরে
তখন পাশে ছিলাম আমি,
আজ কোন অজুহাতে দূরে রেখেছ তুমি
সুখটা কী তোমার কাছে দামী!!?

তোমার দুঃখের ভাগ নিয়েছি!
কান্না চোখে স্বপ্ন দেখেয়েছি!
আজ অবেলায় -
তোমার সাজানো খেলায় আমি হেরেছি।

তুমি বিনে কাটেনা কাটেনা প্রহর
তুমি ছাড়া নিস্তব্ধ এই মনের শহর!
আজ দুঃখরা হাঁসে আমার আশেপাশে
সুখ পাখি রয়েছে পরবাসে।

কত স্বপ্নের ঘোরে বিনিদ্র রাত কেটেছে আমার
আশা করিনি কভু তোমায় হারাবার!
আমার ভালবাসায় নেই কোন খাদ,নেই অভিনয়
তুমি সুখী হও, এই প্রার্থনা বারংবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।