ট্রাফিক পুলিশ
- মনোহর মিলন // MONOHAR MILON - ট্রাফিক পুলিশ ২৭-০৪-২০২৪

বাড়ি যাওয়ার নাম
নেই ছুটির তালিকায়
আমি একজন পুলিশ
ঈদ হবে রাস্তায়।
পাঠিয়ে দিলে পড়বো না
তুমি না এলে
লাল জামার দরকার নাই
তোমাকে না পেলে।
এক দিকে বাশির আওয়াজ
অন্য দিকে কল
রাজকন্যার কথা শুনে
চোখ দুটো ছলছল।
আমি হলাম দেশের সেবক
পরিবারের সেবক নই
প্রিয়তমা স্ত্রীকে আমি
এমন কথাই কই।
কত গাড়ি যাইতে বাড়ি
ইশারা দেয় এসে
আমার না হয় ফেরা আর
মায়ের আপন দেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।