তুমি যদি চাও
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

প্রেয়সী! তুমি বলেছিলে একদিন "তোমার কবিতা
ভালো লাগে "সেই থেকে আমি কবি।
নিরবে নিঃশব্দে দিবা নিশি কল্পনার কালিতে
তোমার ছবি আকি।

তুমি যদি চাও অরন্য হবো, গুল্মলতার ফাকে লুকোচুরি খেলবো সূর্য কিরণের মতো,
তোমার দুঃখের অশ্রু হবো,তোমার আকাশে তারা হবো, ভালোবাসায় ভরাব অবিরত।

তুমি বলেছিলে "বৃষ্টির জল ভালো লাগে তোমার
সেই থেকে ভিজি বৃষ্টিতে,
তোমার স্পর্শ অনুভব করি বৃষ্টির প্রতিটি ফোটায়
কল্পলোকের প্রেমাস্পদ হিয়াতে।

তুমি যদি চাও সাগর এর মাঝে ছোট্ট দ্বীপে
গড়বো প্রেমের অমর কীর্তি,
তোমার আমার ভালবাসা হবে ইতিহাস
ছড়াবে নতুন করে প্রেমের জ্যোতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।