জ্ঞানপাপী
- মুজতাহিদ বিল্লাহ্ ২৬-০৪-২০২৪

(অণু কাব্য)

দুর্নীতি, গুম, খুন, জেল,
মামলা,
বলাৎকারেও ছেয়ে গেছে
বাংলা!
কর্তারা নিশ্চুপ, নিশ্চুপ
আমলা।
অপরাধীরা মুক্তি পেয়ে
যায়
চলে প্রতিবাদীদের উপর
হামলা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।