অপরাধ ছিলোটা কী নুসরাত কন্যায়?
- মাহমুদুল মান্নান তারিফ - নির্বাচিত ২৫-০৪-২০২৪

ধর্ষক জাগছে-রে ঘর-বাড়ি, শিক্ষায়
এদেরকে দাও থেমে শাস্তিও ধিক্কায়।

পরিমল সিরাজেরা পেয়ে গেলে রক্ষা
হবে জানি এ জাতির বিবেকের অক্কা।

অসভ্য বেঁচে গেলে জয় পাবে অন্যায়
অপরাধ ছিলোটা কী নুসরাত কন্যায়?

শিক্ষায় ছেয়ে গেছে খুন গুম ধর্ষণ
সইতে না পেরেছিএ লজ্জার বর্ষণ।

নিষ্পাপ শিশু থেকে ধর্ষণ বৃদ্ধায়
খুন গুম ধর্ষণ মোছা চাই বিদ্যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

SENAPOTI
১২-০৭-২০১৯ ২০:২৮ মিঃ

Right

SAKIL
১১-০৭-২০১৯ ২১:১১ মিঃ

Right; we want to justice..

MahmudulMannanTarif
১২-০৪-২০১৯ ২১:১৮ মিঃ

অক্কা= মৃত্যু