আত্ম বিলাপ
- হাসান আল মাহদী ২৭-০৪-২০২৪

মনের জোরে চলছে এই দেহ
হৃদয়ে বাজে করুন সুর,
বিরহব্যাথা নিয়ে চলে যাব একদিন
চলে যাবো অনেক দূর।

যেখান থেকে ফিরেনি কেউ কভু কোনোদিন
ক্ষনিকের তরে,
চলে যাবো শূন্য হাতে রিক্ত হৃদয় নিয়ে
স্মৃতিরা রইবে পড়ে।

এই প্রেম বিরহের যাতনায় পড়ে
দগ্ধ এইপোড়া মন,
বেচে থেকেও যেন নিষ্প্রাণ এই দেহ
কাছে নাই প্রিয়জন।

কেই না জানুক এই ধরণীর আকাশ বাতাস জানে
কতটা ছিলে আপন,!!
আজ কি হলো কোন অজুহাতে রয়েছ তুমি দূরে
বুঝেনা এই অবুঝ মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।