স্বাগতম নতুন বছর
- রফিকুল ইসলাম রফিক ১৫-০৫-২০২৪

মিটায়ে দিলাম সব পুরোনো হিসাব
প্রজ্জ্বলিত, বেশ প্রলম্বিত আগুনের দামে।

কর্মসংস্থান, রাজনীতি, এবংবিধ বৈচিত্রময়
কর্মের লেবাসে -বেশ তো দেখলাম
প্রাপ্তিনেশা আর প্রত্যাশার গনগনে আগুন
আমাদের কিভাবে পোড়ায়
নিয়ে নেয় তাজা তাজা মানুষের প্রাণ।
আর চাই না এমন
পরিচালিত হোক এইভাবে ভুলপথে মনুষ্য জীবন
সকল মানুষ হোক মানুষের মতো।

নতুন বছর তুমি হও
আমাদের মনের পরতে লেপ্টে থাকা সব
সুন্দরতম স্বপ্নের মতো।
তোমাকে জানাই স্বাগতম
আমাদের জীবনে আবার ফিরে আসা
নয়া সন নতুন বছর।
১৩/০৪/১৯.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।