অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

নারী তোমাকে যদি খেতে পারতাম
চুষে চকলেটের মতো করে,
তবুও তোমায় ভালবাসার স্বাদ
মিটতো না আমার সারাজীবনের তরে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।