ছিড়ে ফেলেছি পুরনো ডায়েরি টা
- হাসান আল মাহদী ১৯-০৪-২০২৪

ছিড়ে ফেলেছি পুরনো ডায়েরি টা!!
যেখানে ছিলো তোমার শেষ স্মৃতি
তুমি বলেছিলে "এই ডায়েরি টা আমার কথা
মনে করিয়ে দেবে।"আমি হেসে ছিলাম!

আজ সেই ডায়েরি টা আমার দুঃখ বাড়ায়
আমার দুই চোখে অশ্রু জড়ায়!
এতো কষ্ট বয়ে নিবো সয়ে যাবো কিভাবে!
আমি তো মানুষ! আমার দুঃখের ভাগ কে নেবে!!?

আজ তুমি মুক্ত স্বাধীন পাখির ন্যায়,
উড়ে যাও নতুন ঠিকানায়!
আজ তোমার সুখে কেউ ভাগ বসাবে না।
আজ কেউ বলবে না আদর করে -ওষুধ খেয়ে নাও
আজ কেউ শোনাবে না ঘুম পাড়ানি গান।

আমি চলে যাচ্ছি গন্তব্যহীন কোনো পথে
কোনোদিন ডাকলেও আর ফিরে পাবেনা।
খুজে পাবেনা কোনো খানে-
হারিয়ে যাব দূর দিগন্ত পানে সীমানার ওপারে।

হৃদয়ে বিধে আছে ভালবাসার বিষাক্ত কাঁটা
তাই অবশেষে ছিড়ে ফেলেছি পুরনো ডায়েরি টা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।