আদর্শ মানব কল্যান সোসাইটি পরিবার
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২১-০৫-২০২৪

ডাঃ মোঃ ইয়াছিন আরাফাত
মুসলিম, হিন্দু, খ্রীষ্টান, বৌদ্ধ জৈন;
নেই কারও মাঝে কোন দ্বন্দ্ব।
দলমত নির্বিশেষে চলছি মোরা উদ্দীপনায়;
সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে।
ঐ দেখা যায় কাঁদছে দুঃখী মানুষ;
কেন কাঁদছো তোমরা!
তোমাদের সাহায্যে আমরা সর্বদা প্রস্তুত।
করছি মোরা রক্তদান ;
অসহায় মানুষের বাঁচছে প্রাণ।
চারদিকে প্রেরণার জয়গান;
সমাজ উন্নয়নে রাখছি মোরা অবদান।
স্বদেশপ্রেমের অভিযানে;
স্বেচ্ছায় কাজ করছি মোরা দিনরাত।
আজ মোরা স্বেচ্ছাসেবক;
শুধু তোমাদেরই প্রাণে।
আমরাই আদর্শ মানব কল্যান সোসাইটি পরিবার...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।