বর্ষ বরণ
- উত্তম চক্রবর্তী ১৯-০৪-২০২৪

বর্ষ বরণে বয়ে যাক মনে
নব পুলকিত ধারা,
কপোত কপোতী মগ্ন আজিকে
হর্ষে আত্মহারা।
শত্রু মিত্র যত আছে আজ
ক্ষমা করো মোরে সবে,
ভালোবাসা দিয়ে সাজাই পৃথিবী
নতুন বছরে তবে।
পুরনো দিনের ভেদাভেদ ভুলে
নব আনন্দে মাতি,
সুখের দোলাতে দুলবো সবাই
পরস্পরের সাথী।
নতুন পোশাকে রাঙাবো শরীর
খুশিতে বিভোর হয়ে,
বৈশাখী মেলায় সারাদিন ঘুরে
ফিরিব ক্লান্তি সয়ে।
নব দিগন্তে রাঙাবে রবি
শুভ সূচনায় আজি,
মনস্তাপের বেদনা ভুলিয়ে
জাগাবে আশার রাজি।

তাং- ১৫/০৪/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।