বৃষ্টি আহবান
- উত্তম চক্রবর্তী ২৯-০৩-২০২৪

গরমে আজ মহা অস্থির
জলধরকে ডাকি,
মুষলধারে নামুক বাদল
সারা শহর ঢাকি।

কালো মেঘে আসুক ধেয়ে
ব্যস্ত নগর ধরে,
জনগণে স্বস্তি এনে
দাও যে শান্ত করে।

সাথে এনো মুক্ত বায়ু
হিমেল পরশ রথে,
এতেই সবে মুক্তি পাবে
উষ্ণ জ্বালা হতে।

তাং- ১৬/০৪/১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।