ফেসবুক আছে বলে
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২১-০৫-২০২৪

ফেসবুক আছে বলে প্রতিদিন সকালে পাই দেখা,
রাতের জমানো মনের সব কথা গুলো হয় লেখা।
ফেসবুক আছে বলে প্রত্যাহ সকালে জানাই গুড মর্নিং,
যেন যত দূরেই থাকো তুমি ভালো থাকো সারা দিন।

ফেসবুক আছে বলে প্রতিদিন খরচ করি ম্যাগাবাইট,
ঘুমানোর আগেও তোমাকে জানাতে পারি গুড নাইট।
ফেসবুক আছে বলে কবি না হয়েও লিখি কবিতা,
শুধু তাই লিখে যায় আমার পোড়া মনের কিছু কথা।

ফেসবুক আছে বলে চ্যাট খুলে বসে থাকি অপেক্ষায়,
কখন আসবে তুমি হৃদয় মরুভূমি তোমার আশায়।
ফেসবুক আছে বলে সকল দুঃখ ভুলে ভালো থাকি,
আপন মনে তোমার ছবিপানে সারাক্ষণ চেয়ে থাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।