ঘৃণা
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২০-০৫-২০২৪

নেড়ি কুকুর হয়ছে পাগল
লোকে বলে সেফুদা।
পাগলামি তার আনলিমিটেড
খিস্তিখেউড় বেহুদা।

গালাগালি বুলি যে তার
ধর্ম নিয়ে চুলকানি।
যতই করিস বাড়াবাড়ি
আমরা তোদের মুল জানি।

কোরান ছিড়ে টয়লেটেতে
ফেলে হলি রাজা।
অপেক্ষা কর দু'দিন বাদে
পাবি যে এর সাজা।

নবিজীকে গালি দিয়ে
পেলি যত শান্তি।
ক'দিন পরে বুঝবি যে তুই
এসব পাপ ভ্রান্তি।

বেফাস গালাগালি করে
সেজে ভন্ড শাস্ত্রীক!
কি ফায়দা করবি হাসিল
ওরে বেকুব নাস্তিক?

প্রিয়জনেরা গেছে ছেড়ে
শোকে সময় কাটাস।
ভারসাম্যহীন বিকারগস্ত
আস্ত যে তুই খাটাস।

এই দুনিয়ায় মালিক যিনি
দেখছে তিনি সব।
পরকালে মাফ পাবি না
ভবের পরাভব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।