মৃত্যুর প্রহর গুনি
- আমিনুর রহমান (তপু রায়হান) ২৫-০৪-২০২৪

প্রতিদিন মৃত্যুর খবর আসে
ওপারে দাঁড়িয়ে কাফন বিক্রেতা হাসে
কারোর মৃত্যতেও হয় কারো রুজি
লাশের মিছিলে আমি নিজেকেই খুঁজি।

প্রতিদিন মৃত্যুর খবর আসে
মসজিদের চারকোনার খাটটা চোখে ভাসে
জীবন কেটে যায় আনন্দে-মগ্ন-বিলাসে
ভাবছি বসে,কবরে কেউ থাকবেনা পাশে।

একদিন আমি ও মরে যাবো,নাম হবে লাশ
কারোর শুভদিন হয়তো, কারোর সর্বনাশ
মৃত্যুর দূত আযরাঈল বারবার দেয় হানা
মরলে কবর হবে মোর আসল ঠিকানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।