মা গো তুমি কত দূরে
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২০-০৫-২০২৪

অনন্তকাল শুধু হাহাকার হায়
মাগো তুমি কোথায়,কোথায়?
মাগো তুমি কত দূরে,কত দূরে,
কখন আসবে মাগো আবার ফিরে?

অনন্তকাল ঘুরে ঘুরে
বারে বারে আসবে কি ফিরে
বহু অন্ধকার পায়ে ঠেলে
তোমার ফেলে যাওয়া এই স্বপ্ন নীড়ে?

আদি-অন্ত এই স্বর্গ সম পৃথিবীর তীরে
জড়াতে আবার আমায় স্নেহময় ডোরে
মাগো তুমি কোথায়,কোথায়
কত দূরে,কত দূরে,কত দূরে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।