অবহেলা
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২০-০৫-২০২৪

তোমার জন্য কেদে যাই একাকী রাতে
স্বপ্ন আমার দেয় না ধরা দুহাতে
তাই আর নয় কোন অভিনয়
নয় আর ছেলে খেলা
অবহেলা না দিয়ে ভুলে যাবে বলে দিও
অবহেলা আর নয় চলে যাব জেনে নিও।

কাছের মানুষের শত জ্বালা মেনে নেওয়া যায় খুব সহজেই
শুধুই যায় না মানা একটি ব্যথা
আপন জনের
অবহেলা যা আঘাত করে এই হৃদয়েই ।

ভুলে গেলে ভুলে গেছো ব্যথা পাবো এই ভেবে নিশ্চিন্তেই
অবহেলা কর যদি আমায়
পুরো পৃথিবী আধারে যায় ডুবে
থাকি সারাবেলা যায় না বলা কষ্টে অশান্তিতেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।