তুমি আর আমি
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

যদি কেউ হারিয়ে যায় ঘোর আঁধারে কভু
একটু আলোর ছোঁয়ায় ফিরাক তাকে প্রভু ।

এই পৃথিবী আগুন ভরা অনেক বড় নিঠুর
মানুষ গুলো সরে যে যায় দূর থেকে আরো দূর ।

মনের ঘরে ব্যথার জোয়ার দুই চোখেতেই জল
নদী হয়ে বয়ে বেড়ায় খুঁজে ভাগ্য ফল ।

জানো কি তা ভালোবাসা নয়তো কভু 'তাসের ঘর'
সে যে 'অমর সুধা' ছুটে এলো স্বর্গ করে পর ।

তুমি যখন মেঘ দেখেছো আমি দেখি বৃষ্টি
বীজ বুনেছো মাটির পরে আমি দেখি সৃষ্টি ।


০৮ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।