তুমি আর আমি-দুই
- ফয়েজ উল্লাহ রবি ২৪-০৪-২০২৪

ভালো লাগায় ভালোবাসা দারুণ লাগে মনে
সুখের আবেশ ছড়ায় ঘ্রাণ মুগ্ধ মনে-প্রাণে ।

যখন লাগে ব্যথা মনে দুঃখ বাড়ে ক্ষণে-ক্ষণে,
কোথায় গেলে পাবো যে সুখ বলো কোন দেশে কোন খানে ।

সখি ব্যথা যদি যায় দেখা যায় দেখা
তবেই মানুষ বদলে নিতো ভাগ্য রেখা।

কোথায় গেলে কতো দূরে দিয়ে মনে ব্যথা,
ভুলতে আজো পারিনি যে মনে পরে কথা ।

সুখের আশায় কাটে জীবন সয়ে কতো দুঃখ,
সুখ গুলো আজ এতোই নিঠুর একেবারে সূক্ষ্ণ ।

০৮ এপ্রিল ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।