বাড়াবাড়ি
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

কি রূপে তার গতর খানি দেখে যে লোক সারি-সারি,
আলতা রাঙ্গা পা দু'খানি পরনে বাসন্তী শাড়ী।
আগুন বুকে সাজাই সুখে স্বপ্ন ছোঁয়া বাড়ী,
তুমি ছাড়া সেই বাড়ীতে একলা লাগে ভারি।
সহজ যে প্রেম ভালোবাসা হয়না বাড়াবাড়ি,
জোর করে প্রেম রয় না টিকে শুধুই চোখে বারি।

০১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।