অমিল
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

কতো কিছুই ভাবি মোরা নিত্য দিনের কাজে,
যায় যদি যায় মিলে সবই থাকিনা আর লাজে।
কভু-কভু মিলেনা সব ভুলে অমিল থাকে,
মানুষ সবাই ঘোরে ডুবে- ভাবনাতেই তো রাখে ।

দেখেছি যা সবই সত্য এমন তো আর নয়
সত্য দেখা অনেক কিছুই শুধুই মিথ্যে ময় ।
আসল-নকল এই জীবনের সামনে-পিছে দিক
দুই জীবনের হিসেব-নিকেশ থাকুক সবই ঠিক ।

২১ এপ্রিল/১৬ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।