ভালো আর মন্দ
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

কিছু লোকের ক্ষমতাতে হারছে আজো মানবতা
ভাবছে ওরা হার হবে না বলবে লোকে তাদের কথা ।
আঁধার সে যে যতোই গভীর আলোর কাছে সুপ্ত
সব দাপটই মানবে যে হার প্রকাশ হলে গুপ্ত ।

মন্দ তোমার চুপ র'বে না- পাথর ঘেরা প্রাসাদ
প্রতি দিনে ভাল্লাগেনা মন্দ লাগবে আস্বাদ ।
এই ভালো কাজের কর্মফল লাগে যে তা মিঠা
সামান্যতেই স্বাদ মিটে যায় বিশাল মন্দ তিতা ।

২৮ এপ্রিল/১৬ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।