ভালো এবং মন্দ
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

দূর করা তো যায় না এখন মন্দ থেকে মন
ছুটে বেড়ায় মন্দ পথে খুঁজে আপনজন ।
যারা ছিলো আপন আমার তাঁরা সবাই আঁধারে
নিজ থেকে আজ অনাচারে লোক সকলে বাঁধারে ।
খেতে-খেতে হারাম খাবার লাগেনা হালাল ভালো
দিনকে মোরা রাত করি যে' কালোকে বলি আলো ।

০২ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।