ভালো ও মন্দ
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

যা দেখি তা লাগে ভালো দেখিনা তার ভেতর কালো
আড়াল করে মন্দটারে মোরা দেখাই শুধুই আলো ।
দেখতে মানুষ সাদাসিধে রক্তে-মাংসে একটা পশু
চেহারা তার দেখতে দারুণ' করবে যে ভুল ভাবলে যিশু ।
দিন-দিনে মানবতা যাচ্ছে চলে যাদুঘরে
নামেই মাত্র মানুষ মোরা 'বুঝবে ক'বে গেলে মরে ?

০২ মে ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।