ঈদের চাঁদ
- Md Rasel Mia - অবশেষ ১৯-০৪-২০২৪

ঈদের চাঁদ
------------------

সন্ধ্যার লগনে সবাই তাকালো
ঐ নীলিমার দিকে,
কখন উঠবে ঐই বাঁকা চাঁদ।

হাসি খুশিতে ভুবন ভরবে,
ভেঙ্গে যাবে ভেদাভেদের বাঁধ।

ছোট বড় সবাই, ধনী-গরিব নাই,
দুঃখ-কষ্ট নিমিষে ভুলে যাই।

খুশির হিল্লোলে একে অপরের কাঁধে কাঁধ
পরক্ষনেই উঠিবে ঐ ঈদের চাঁদ!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
২০-০৫-২০১৯ ১৭:১৪ মিঃ

ধন্যবাদ সকলকে পড়ার জন্য