কেন তোমাকে ভেবে চলছি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোমাকে ভেবেই চলছি
তুমি মানুষ না পরী,
তোমাকে নিয়ে আমার চিন্তার কোন অন্ত নেই।
ক্রমশই চিন্তা বেড়ে চলছে
ক্রমশই পাথর মনে বরফ গলছে
ক্রমশই শরীরে ভালবাসার অগ্নি জ্বলছে
ক্রমশই আমার আমিত্ব তোমার সৌন্দর্যের কথা বলছে।

কি হলো আমার?
কি করলে তুমি?
কেন এমন হলো?
কে তুমি?
আমি কার?

নানান প্রশ্ন আমায় বিধ্বস্ত করছে
আমি নির্বোধের মতো ভ্যাঁবাচ্যাঁকা হয়ে প্রশ্নের উত্তর খুঁজি
কিন্তু কোন হদিস পাই না
কেন তোমাকে ভেবে চলছি
আর কেনই বা আমার এমন হচ্ছে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-০৫-২০১৯ ০৪:২৮ মিঃ

কি হলো আমার?
কি করলে তুমি?
কেন এমন হলো?
কে তুমি?
আমি কার?

Faiyaj
২০-০৫-২০১৯ ০৪:২৭ মিঃ

কি হলো আমার?
কি করলে তুমি?
কেন এমন হলো?
কে তুমি?
আমি কার?