ডিজিটাল বাংলাদেশ
- ডাঃমোঃ ইয়াছিন আরাফাত ২০-০৫-২০২৪

একুশ শতকের চলেঞ্জ পেরিয়ে
সামনে এগিয়ে যাব
তোমার দেখানো পথটাকে ধরে
আমরাও বিজয়ী হব
হাসিনার জয় হোক,
বাংলার জয় হোক,
বাঙালির জয় হোক,
তারুণ্যের জয় হোক।
উৎসবের আঙিনায়
থাকব আমরা সবাই,
গড়ব ডিজিটাল বাংলাদেশ।
বাংলাদেশ --- স্বপ্ন জুড়ে তুমি থাকো
বাংলাদেশ --- হৃদয়টাতে ছেয়ে থাকো
বাংলাদেশ --- আনন্দেতে মাতিয়ে রাখ।
মনের দৃঢ় বন্ধনে
দেশবাসী দিন গোনে
কবে হবে ডিজিটাল বাংলাদেশ।
তথ্য প্রযুক্তির নির্ভরতায় আমরা গড়ব এক জাতি
মা ও মাটির এই দেশকে সাজিয়ে দেব হাতে হাতে,
পিছিয়ে থাকব না আমরা কখনো এগিয়ে চলব দূর্বার গতিতে,
সুষ্ঠ আইনে সুষ্ঠ বিচারে ধ্বংস করব অনাচার।
হাসিনার জয় হোক,
বাংলার জয় হোক,
বাঙালির জয় হোক,
তারুণ্যের জয় হোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।