বাঙালির চেতনা
- মোঃ নাসির উদ্দীন - চেতনা কাব্য ১৯-০৪-২০২৪

বুকেতে সাহস রাখি,
বাঙালি সঙ্গে রাখি,
হবে রে হবে একি,
আমরাও হারাতে পারি, জিততে পারি ও বিশ্ববাসি.....
দে উডিয়ে দে, বাঙালি,
দে উডিয়ে দে.....
ছয়ে চারে, বলে বলে, মাঠ পেরিয়ে দে ।

বিশ্ববাসি দেখবে এবার টাইগারের খেলায়,
বিশ্বসেরা অলরাউন্ডার এই দেশেতে হায়,
আমরা সবাই মজিব সেনা,
ভয় করিনা কোনো খেলা,
মন মাতাবো, জয় আনিবো
বল আনিয়ে দে..... ।

১৬ কোটির একটা নেশা, টাইগার জিতবে কয়,
দিনে রাতে একটাই স্বপ্ন বিশ্বকাপ জিতবে হায়।
হয়েগেছি দিশেহারা,
ভাললাগেনা শিরোপা ছাড়া,
জয় এনেছি, জয় আনিবো,
ভয় করি না যে.....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১১-০১-২০২০ ১৬:১০ মিঃ

Excellent

syedsazibahmed
১০-০১-২০২০ ২১:৫৬ মিঃ

অসাধারণ