রহমতের রমজান
- Md Rasel Mia - অবশেষ ২৯-০৩-২০২৪

♥রহমতের রমজান♥
--------------------------------
রমজানের ঐ রোজা গুলো বড়ই নিয়ামত,
আল্লাহ তায়ালা বান্দার ওপর দেন যে রহমত।

সারাটি দিন কষ্টে থেকেও করে না যে আহার,
রোজা রেখে গুনাহ গুলো করতে পারেন পরিহার।

ভোর বেলাতে সেহেরি খেয়ে সন্ধ্যা হলে ইফতার
আল্লাহ তায়ালা সকল গুনাহ মাফ করবেন তাহার।

প্রতিদিন হয় যে ব্যায়াম, পাঁচ ওয়াক্ত নামাজে
পাপাচার কমে গিয়ে শান্তি আসবে সমাজে।

কোরআনের ত্রিশ পারায়, ত্রিশ তারাবী রাসূলের সুন্নত।

ঈমান আমল সঠিক রেখে বেশি বেশি করো নফল ইবাদত.!

কোরআনের মধুর তেলাওয়াত শুনতে লাগে ভালো,
এভাবে তাই রোজা রেখে দ্বীনের পথে চলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।