বিবাহ করো না পাবে না সুখ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

বিবাহ করো না পাবে না কখনো সুখ
বিবাহ প্রেম-ভালবাসার সব থেকে বড় অসুখ,
বিবাহ প্রেম- ভালবাসা কে দেয়না পূর্ণতা
বিবাহ করলে প্রেম-ভালবাসা পায় শূন্যতা।
বিবাহ প্রেম-ভালবাসা কে দেয় না শান্তি
বিবাহ প্রেম- ভালবাসায় এনে দেয় ক্লান্তি....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।