তোমার বয়স যত বাড়ছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার বয়স যত বাড়ছে
ততই তুমি ষোড়শী বালিকা হয়ে যাচ্ছো,
তোমার বয়স বাড়ছে
কিন্তু তোমার যৌবন নদীর জোয়ার কমছে না।

আমি তোমার যৌবন নদীতে
হাবুডুবু খাওয়ার জন্য
মরিয়া হয়ে গেছি।

বয়স তোমার পঞ্চাশ
এখনো তোমার কায়া
শত যুবা'র মনে প্রেম করে চাষ।

যেমন আমার মনে ভালবাসা
চাষ করে চলছে তোমার কায়া,
তাই ক্রমশই
আমি হয়ে যাচ্ছি বেহায়া....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।