প্রেম
- সৌরভ হালদার ২৫-০৪-২০২৪

প্রেম
এসকেএইচ সৌরভ হালদার

কোথাই লাগি তোমার প্রেম
তাহা আমি বুঝি নাই
দিশে হারা এই মন
শুধু তোমাকে চায়
কেন তুমি বুঝ না,
উদাস মনের ভালোবাসা।
তোমাকে ছাড়া এ জীবন বৃথা
প্রতিটা মুহুর্ত চায়
তোমার পাশে,
কাটে না যে সময়
তোমাকে ছাড়া।
11/12/18

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।