বনলতা সেন
- সৌরভ হালদার ২৭-০৪-২০২৪

বনলতা সেন
এসকেএইচ সৌরভ হালদার

মিষ্টি প্রেমে গল্পে ভরা
হৃদয় দিয়ে গড়ে তোলা,
ভালোবাসার মন ভরা
বনলতা সেন।

নীল আকাশের তারা তুমি
ভুলিবো কেমনে তোমার মনি
শিশির ভেজা ঘাসের উপর,
বনলতার পায়ের ছোয়া।

সকালের মিষ্টি কুয়াসা,
ঘাসকে যেন দোলা দিয়ে যায়
বনলতার ভালোবাসা।



২০১৭ সালে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।