বুকটা জ্বলছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বুকটা জ্বলছে
কি যেন হলো বুকে,
পানি খাই
তবুও বুকটা যাচ্ছে সুখে।

বুকটা জ্বলছে
জানি না কবে নিভবে বুকের জ্বালা,
নাকি প্রেমরস খেলে
বুক হবে ভালা।

বুকটা জ্বলছে
ঔষধ খেয়ে হচ্ছে না কাম,
ভালবাসা পেলে কি বুক জ্বালার
উঠবে দাম......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
৩০-০৫-২০১৯ ০৮:৪৫ মিঃ

বুকটা জ্বলছে
জানি না কবে নিভবে বুকের জ্বালা,
নাকি প্রেমরস খেলে
বুক হবে ভালা।