কষ্ট নেবে কষ্ট
- হাসান আল মাহদী ০৯-০৫-২০২৪

কষ্ট নেবে কষ্ট! হরেক রকম কষ্ট,
আছে বেদনার নীল কষ্ট, ভালবাসার লাল কষ্ট,
বন্ধুত্বের সাদা কষ্ট, শত্রুর কালো কষ্ট,
কষ্ট আছে শত শত,এই হৃদয়ে করছে ক্ষতবিক্ষত।

কষ্ট নেবে কষ্ট! হরেক রকম কষ্ট,
আছে বিচ্ছেদের কষ্ট, বিরহের মুহু -মুহু কষ্ট,
বন্ধন এর মিল অমিল কষ্ট, নাড়ী ছেড়া তীব্র কষ্ট
কষ্ট দংশন করছে অবিরত।

কষ্ট নেবে কষ্ট, হরেক রকম কষ্ট,
ফিরে আসার অজানা কষ্ট, কথা না রাখার অবরুদ্ধ কষ্ট, সন্দেহের অসীম কষ্ট, এভাবে চলছে এই জীবন
কষ্টের কথা আর বলবো কত?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।