হে মহান রব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

হে মহান রব
তুমি তো জানো সব,
তবুও কেন খেলছো
আমার সনে খেলা হয়ে নিরব।

হে মহান রব
পূরণ করো মোর মনের আশা,
সকল কাজে বাঁধা দিও না
নচেৎ হবো যে সর্বনাশা।

হে মহান রব
রহম করো মোরে,
আমি যেন শ্রেষ্ঠ মানুষ হই
এ বিশ্বের তরে।

হে মহান রব
করো আমায় বর দান,
আমি যেন মহাশক্তিশালী মানুষ হই
মরেও যেন চিরদিন বিশ্বের
মানুষের কাছে থাকি অম্লান.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০১-০৬-২০১৯ ০৯:১৩ মিঃ

হে মহান রব
তুমি তো জানো সব,
তবুও কেন খেলছো
আমার সনে খেলা হয়ে নিরব।