মিজান নাপিত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

মিজান নাপিতের
ভাব দেখে মাথা ভাই নষ্ট,
চুল কাটতে সিরিয়াল নিতে হয়
আহা মরি কষ্ট।

যখন যেটা বলে মিজান নাপিত
তখন সেটা করে,
চুল কাটা রেশ দিয়ে
কখনো কেরাম খেয়াল মত্ত হয়ে পড়ে।

মিজান নাপিতের
সেলুন সব সময় থাকে লোকে পরিপূর্ণ,
কাস্টমারের ভয়ে সেলুন থেকে বাহানা দিয়ে
পালিয়ে যায় তবুও হয় না লোক শূন্য।

মিজান নাপিতের হেয়ার কাটিং খুব ভালো
তাই কাস্টমারেরা খোঁজে না অন্য নাপিতের আলো,
নিত্য সেলুনে থাকে তার ভিড়
ব্যবসা চলছে তার গিরগির
কিন্তু কাজের চাপে মিজান নাপিত সব সময় থাকে অস্থির.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।