বৃষ্টিভেজা রাত
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

বৃষ্টিভেজা এই নিশি রাতে বসে আছো তুমি দক্ষিণের জানালা খোলে, কামনার সব রঙ ধুয়ে গেছে নিমিষেই অবিরাম বর্ষার জলে। চিরচেনা শহরে ইট পাথরের চার দেয়ালে বন্দী মোর ভালবাসা, সব কিছু যেন আজ বড় অচেনা মনে হয় চারিদিকে ঘিরে আছে কুয়াশা। ছুয়ে দেখো বৃষ্টির জল ভিজিয়ে নাও কোমল হাত দু খানা, স্পর্শে অনুভব করো আমি আছি সেই খানে আজ ভিজতে নেই মানা! ভেজা দুটো আঁখি, ভেজা বদন তোমার ভেজা কোমল দুটো হাত, এমনি করেই অনুভবে পার করে দিই চলো এই বৃষ্টিভেজা শ্রাবণের রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।